শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » খেলাধূলা » ‘আপনি কি আমাকে মেরে ফেলতে চান?’

‘আপনি কি আমাকে মেরে ফেলতে চান?’

আপডেট : ০১ জুলাই, ২০১৯ , সময়ঃ ১১:৪৫ অপরাহ্ন

মাশরাফি

খেলাধূলা সংবাদঃ

মাশরাফি বিন মুর্তজা তো শুধু অধিনায়ক নন, তিনি একজন সংসদ সদস্যও। এমপি হওয়ার পর প্রথমবারের মতো ভারতের মুখোমুখি হচ্ছেন মাশরাফি। তাই তার রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে তুমুল আগ্রহ ভারতের সাংবাদিকদের। আজ ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এ নিয়ে কৌতুকও কম হলো না।

ভারতের সিনিয়র সাংবাদিক লোকেন্দ্র প্রতাপ শাহীর প্রশ্ন ছিল, ‘আমরা কি ১০/১৫ বছর পরের প্রধানমন্ত্রীকে দেখছি?’ সঙ্গে সঙ্গে সলজ্জ ভঙ্গিতে মাশরাফির উত্তর, ‘আপনি কি আমাকে মেরে ফেলতে চান?’ বাংলাদেশ অধিনায়কের কথা শুনে হাসির রোল উঠলো এজবাস্টনের সংবাদ সম্মেলন কক্ষে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন মাশরাফি। আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য হয়েও খেলা চালিয়ে যাচ্ছেন ‘নড়াইল এক্সপ্রেস’। ভারতের সাংবাদিকরা অবশ্য তার রাজনৈতিক পরিচয় নিয়েই বেশি আগ্রহী মনে হলো।

রবিবার ভারত-ইংল্যান্ড ম্যাচে বাংলাদেশ-পাকিস্তান-শ্রীলঙ্কা একাট্টা হয়ে সমর্থন দিয়েছে কোহলির দলকে। কলকাতার বিখ্যাত সাংবাদিক গৌতম ভট্টাচার্য এ সম্পর্কে জানতে চাইলে মাশরাফি বললেন, ‘ক্রিকেটে এই প্রথম দেখলাম পুরো এশিয়া এক হয়েছে! অনুশীলনের কারণে ম্যাচের পুরোটা অবশ্য দেখতে পারিনি। ভারতের জন্য ম্যাচটা খুব কঠিন ছিল। কোহলি আর রোহিত যখন ব্যাট করছিল, মনে হচ্ছিল ওরা শুরুর ঘাটতি পুষিয়ে ফেলতে পারবে। ইংল্যান্ড দারুণ পরিকল্পনা নিয়ে বল করেছে। তবু ৪০ ওভার পর্যন্ত ভারত ম্যাচে ছিল। কিন্তু এরপরই তারা ম্যাচ থেকে ছিটকে যায়।’


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন