শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » রকমারী » সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৫ পরিবার

সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৫ পরিবার

আপডেট : ০২ জুলাই, ২০১৯ , সময়ঃ ০৫:৪৮ অপরাহ্ন

নাই

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, আগুনে ৩৮টি বসত ঘর এবং ১০টি রান্নাঘর ভস্মীভূত হয়েছে। এতে দশ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

 

নীলফামারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক জানান, মধ্যরাতে খবর পাওয়ার পর ঘটনাস্থলে সৈয়দপুর উপজেলার কর্মীরা ছাড়াও রংপুর জেলার তারাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী অংশ নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

এদিকে সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া। এ সময় ক্ষতিগ্রস্তদের মধ্যে তাৎক্ষনিকভাবে চাল, ডাল, তেল, গুড়, চিড়া, মুড়িসহ শুকনো খাবার বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান মোখছেদুল জানান, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের মাঝে নতুন টিন ও নগদ টাকা বিতরণের উদ্যোগ নেয়া হবে।

কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক চৌধুরী জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলো নিঃস্ব হয়ে পড়েছে। নিন্ম আয়ের হওয়ায় তারা পথে বসেছে। তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন। অগ্নিকান্ডে যার যা ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে।


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন