শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » সংগঠন » প্রিয়া সাহাকে বহিষ্কার

প্রিয়া সাহাকে বহিষ্কার

আপডেট : ২২ জুলাই, ২০১৯ , সময়ঃ ১১:১৫ অপরাহ্ন

প্রিয়া সাহা

নিউজ ডেস্কঃ
প্রিয়া সাহাকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় সংগঠনটির স্থায়ী কমিটির জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংগঠনের শৃঙ্খলাবিরোধী কাজের জন্য তাকে বহিষ্কার করা হয়েছে বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক রানা দাসগুপ্ত।

প্রিয়া সাহা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

রানা দাসগুপ্ত জানান, সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য নিমচন্দ্র ভৌমিকের সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। অসুস্থতার জন্য তিনি উপস্থিত ছিলেন না। সভায় অন্যদের মধ্যে ছিলেন কাজল দেবনাথ, মিলন দত্ত, জে এল ভৌমিক, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাসুদেব ধর, নির্মল রোজারিও, দীপেন চ্যাটার্জি, মঞ্জু ধর, মণিন্দ্র কুমার নাথ, অ্যাডভোকেট তাপস পাল ও অ্যাডভোকেট শ্যামল রায়।

শৃঙ্খলাবিরোধী কাজের ব্যাখ্যা জানতে চাইলে রানা দাশগুপ্ত বলেন, এ-সংক্রান্ত কোনও ব্যাখ্যা তারা দেননি। তবে আগামী বুধবার (২৪ জুলাই) সংবাদ সম্মেলন করা হবে। সেখানে বিস্তারিত জানানো হবে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে দেশের সংখ্যালঘু নির্যাতনের অভিযোগ করেন প্রিয়া সাহা। তার দাবি, দেশ থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের ৩৭ মিলিয়ন মানুষ ‘ডিসঅ্যাপিয়ারেন্স’ হয়েছে। এ নিয়ে ব্যাপক সমালোচনা চলছে।


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন