শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » সারা দেশ » কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন ২০শে সেপ্টেম্বর

কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন ২০শে সেপ্টেম্বর

আপডেট : ৩০ জুলাই, ২০১৯ , সময়ঃ ০৮:৩৪ অপরাহ্ন

ছাত্রলীগ

নিউজ ডেস্কঃ
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ২০ সেপ্টেম্বর সম্মেলন সম্পন্ন করতে জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন জানান, আজ ৩০ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন তারিখ ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করেন। এই সম্মেলনের আয়োজনের জন্য জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দিয়েছেন। কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠানো নির্দেশপত্রটি জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের হস্তগত হয়েছেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক নির্ধারিত তারিখে জেলা ছাত্রলীগের সম্মেলন আয়োজন করতে আমরা বদ্ধপরিকর। সে লক্ষ্য নিয়ে এখনই আমরা পরিকল্পনা শুরু করে দিয়েছে। আশা করছি ওই তারিখেই সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্মেলন সম্পন্ন করতে সক্ষম হবো আমরা। ’

তথ্য মতে, কক্সবাজার জেলা ছাত্রলীগের বিগত কমিটির সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ২৩ ডিসেম্বর। ওই সম্মেলনের মাধ্যমে বর্তমান কমিটির সভাপতি মনোনিত হয়েছিলেন ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক মনোনিত হয়েছিলেন ইমরুল হাসান রাশেদ। তবে একটি অপ্রকাশিত বিষয়কে কেন্দ্র করেন ২০১৭ সালের ১৫ জানুয়ারি পদত্যাগ করেছিলেন ইমরুল রাশেদ। তবে এর আগেই ছাত্রলীগের কোটায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ইমরুল রাশেদের পদত্যাগের পর পদাধিকার বলে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান তৎকালীন শহর ছাত্রলীগের সভাপতি মোরশেদ হোসাইন তানিম।

এদিকে গত কয়েক মাস ধরে গুঞ্জন শুরু হয় শিগগিরই হতে যাচ্ছে কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন। এই নিয়ে ছাত্রলীগের পদ প্রত্যাশীরা সরব হয়ে উঠে। তারা নিজেদের পাল্লা ভারি করার জন্য শুরু করে নানা কার্যক্রম। নেতাকর্মীদের মাঝে নিজেদের গ্রহণযোগ্য ও কেন্দ্রে লবিংও করেছেন অনেকে।


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন