সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » সেন্ট মার্টিন সংবাদ » হাজী সোনা মিয়ার মৃত্যুতে ইসলামিক রিসার্চ সেন্টারের শোকবার্তা

হাজী সোনা মিয়ার মৃত্যুতে ইসলামিক রিসার্চ সেন্টারের শোকবার্তা

আপডেট : ০৩ অক্টোবর, ২০১৯ , সময়ঃ ১২:২২ পূর্বাহ্ন

শোকবার্তা

সংবাদ বিজ্ঞপ্তিঃ  
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সেন্টমর্টিন,,বিএন,পি পরিবারের একজন জিয়ার সৈনিক 
 আজ ভোরে ব্রিন টিউমারের কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। বিএনপি নেতা হাজি সোনা মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দোওয়া কামনা  করেছেন সেন্টমার্টিন ইউনিয়ন বিএনপি পরিবারের একজন সৈনিক ও সাবেক সাধারণ সম্পাদক সেন্টমার্টিন ইউনিয়ন বিএনপির জনাব এম এ তাহের শাহিন।  

বুধবার, অক্টোবর ০২, এক শোকবার্তায় সেন্টমার্টিন দ্বীপের  নেতৃদ্বয় বলেন, “মরহুম হাজী সোনা মিয়া,  বাংলাদেশী জাতীয়তাবাদী নীতি ও আদর্শে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর গভীর আস্থাশীল ছিলেন। জনাব এম এ তাহের বলেন, সেন্টমার্টিন ইউনিয়ন  বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন সারা জীবন সূচনা লগ্নে থেকে মৃত্যুর দিন পর্যন্ত  এছাড়া ২০০৮থেকে  বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্রকে উদ্ধার করার আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ ভূমিকা সেন্টমার্টিন  বিএনপি’র নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করতেন। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মোঃহাজী সোনা মিয়া কে বেহেস্ত নসীব করুন এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্যধারণের ক্ষমতা দান করেন। ” আমিন 

এবং সেন্টমার্টিন  ইসলামিক রিসার্চ সেন্টারের সকল শিক্ষক মহোদয়,, সাবেক বিএনপির  সাধারণ সম্পাদক এম এ তাহের শাহিনএর  শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

বার্তা প্রেরক 
ইসলামিক রিসার্চ সেন্টার সেন্টমার্টিন


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন