মঙ্গলবার, ২১ মে, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » বিনোদন » আবারো বিয়ে করছেন শ্রাবন্তী

আবারো বিয়ে করছেন শ্রাবন্তী

আপডেট : ১০ মে, ২০১৯ , সময়ঃ ০২:০৯ অপরাহ্ন

নাই

ডেস্ক নিউজ:
আরও একবার বিয়ের পিঁড়িতে বসছেন বাংলা সিনে জগতের জনপ্রিয় তারকা শ্রাবন্তী। গত বছর কৃষণ ব্রজের সঙ্গে ডিভোর্স হয়। এরপরেই টলি অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে রোশন সিং ওরফে মন্টি নামে এক ব্যক্তির সঙ্গে। তাঁর সঙ্গে এবার চারহাত এক করছেন বাংলা সিনেমার জনপ্রিয় এই তারকা। জানা গিয়েছে, ইতিমধ্যে দুজনের বাগদান পর্বও নাকি দুজন সেরে ফেলেছেন। একেবারে গোপনে পয়লা বৈশাখের দিনেই তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সেরেছেন শ্রাবন্তী এবং রোশন। এই অনুষ্ঠানে শুধুমাত্র শ্রাবন্তীর পারিবারিক বন্ধুরাই উপস্থিত ছিলেন।

বাংলা বছরের প্রথমদিনে বাগদান পর্বে রেশ কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী। জানা যাচ্ছে, আগামীকাল শুক্রবারই রোশনের সঙ্গে চার হাত এক হচ্ছে। তবে বিয়েটা কলকাতায় হচ্ছে না। চন্ডীগড়ের একটি বিলাসবহুল হোটেলের দুজনের বিয়ে হচ্ছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যে চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন শ্রাবন্তী এবং রোশন। গোপনীয়তা রক্ষার জন্যই দু’পক্ষের তরফে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। বিয়ে সেরে আগামী সপ্তাহেই শ্রাবন্তী-রোশন ফিরছেন শহরে। এমনটাই জানা যাচ্ছে।

রোশন সিং ওরফে মন্টি বিমান সংস্থার কেবিন ক্রু হিসাবে কর্মরত। এছাড়াও একটি জিমের মালিকও মন্টি। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। কৃষনের সঙ্গে যখন বিবাহ বিচ্ছেদের মামলা চলছে সেই সময় মন্টির সঙ্গে সম্পর্ক তৈরি হয় শ্রাবন্তী। এরপর চুটিয়ে প্রেমে করেছেন দুজনে। অবশেষে বিয়ের পথে শ্রাবন্তী এবং রোশন


সর্বশেষ সংবাদ