মঙ্গলবার, ২১ মে, ২০১৯ |  saintmartinbdnews@gmail.com

প্রচ্ছদ » প্রবাস » ওমানে বাংলাদেশ কমিউনিটির সুখ দুঃখের সাথী আজিমুল হক বাবুল

ওমানে বাংলাদেশ কমিউনিটির সুখ দুঃখের সাথী আজিমুল হক বাবুল

আপডেট : ১০ মে, ২০১৯ , সময়ঃ ০৩:৩১ অপরাহ্ন

নাই

ওমান সংবাদদাতা:
ওমান প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী, রেমিটেন্স যোদ্ধা আজিমুল হক বাবুলের বিরুদ্ধে কতিপয় মিডিয়া মিথ্যা বানোয়াট কাল্পনিক, কিচ্ছাকাহিনী সম্বলিত সংবাদ পরিবেশন করায় তিনি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
সম্প্রতি ওমানস্থ তার ব্যবসায়িক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের সামনে লিখিত বক্তব্যের মাধ্যমে তার প্রতিবাদ ও নিন্দার কথা জানান।
তিনি বলেন – সম্প্রতি একটি মামলার রায়কে কেন্দ্র করে স্যোশাল মিডিয়া ও কিছু সুযোগ সন্ধানী অসৎ অর্থলোভী ব্যক্তিরা আমার বিরুদ্ধে বিভ্রান্তি মূলক তথ্য দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে আমার চরিত্র হরণের চেষ্টা চালিয়েছে অথচ যা ছিল সম্পূর্ণ অসত্য ,বানোয়াট বিভ্রান্ত মূলক এবং উদেশ্য প্রণোদিত ।
তিনি আরো বলেন – সুদীর্ঘ ৩৬ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে ওমানে ব্যবসা বাণিজ্যসহ বাংলাদেশ কমিউনিটির সুখ দুখের সাথী বাংলাদেশ স্যোশাল ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেণ্টের দায়িত্ব পালন করে যাচ্ছি ।
আমার এই সাফল্যে ঈর্ষান্বিত হয়ে ও নিজেদের অপকর্ম ঢাকতে আমার বিরুদ্ধে মিথ্যা অপ্রচার চলাচ্ছে ।
আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদেরকে সতর্ক ও সংশোধনের আহবান জানাচ্ছি । তা নাহলে আমি আমার মান ইজ্জত রক্ষার্থে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হইব। এবিষয়ে বাংলাদেশ সরকার ,প্রশাসন ও ওমানস্থ বাংলাদেশ দূতাবাসের সুদৃষ্টি আকর্ষণ করছি।


সর্বশেষ সংবাদ